kalo ba Halka badami chuler jonno Sothik Rong | কালো বা হালকা বাদামি চুলের জন্য সঠিক রঙ

বর্তমানে সবাই কমবেশি চুলে কালার করে থাকেন। কেই পুরো চুলে রঙ করে থাকেন আবার কেই চুলের নির্দিষ্ট কোনো অংশে রঙ করে থাকেন। এখনএটাকে চুল হাইলাইট করা বলে।আজ থাকছে কালো বা একটু বাদামি চুলের জন্য কী কী রঙ ভালো মানাবে তা নিয়

    kalo ba Halka badami chuler jonno Sothik Rong | কালো বা হালকা বাদামি চুলের জন্য সঠিক রঙkalo ba Halka badami chuler jonno Sothik Rong | কালো বা হালকা বাদামি চুলের জন্য সঠিক রঙ

১) বিচ ব্রাউনঃ এই রঙ অনেকটা সমুদ্রের বালির মত।ব্রিচ ব্রাইন রঙটা কালো চুলে খুব দারুণ ভাবে মিশে যায় আর নিয়ে আসে একটা দারুণ নতুন লুক।

২) ক্যারামেলঃ এই রঙটা কালো চুলে বেশ মানায়। আপনার চুল ছোটো বা লম্বা যাই হোক না কেন এটা সব ক্ষেত্রেই বেশ মানানসই। এই রঙটা অনেকটা ব্রাউন আর গোল্ডেন এর মতো। এর জন্য এই রঙটা পুরো চুলে করলে একটা দারুণ কালো আর সোনালির হাইলাইট এফেক্ট নিয়ে আসবে আপনার চেহারাই।

৩) গোল্ডেন ব্রাউনঃ যারা একটু  বেশি ফর্সা তাদেরকে এই রঙটাতে আর উজ্জ্বল লাগবে। তবে একটু চাপা রঙেও বেশ মানাবে। কোঁকড়ানো চুলে এই রঙটা দারুণ লাগে।

৪) চেস্টনাটঃ যাদের চুল স্ট্রেট বা একটু ওয়েভি তাদের এই রঙটাতে খুবই ভালো লাগে। এই রঙটা লাগালে কিছুটা চুল একটু লাল লাগতেও পারে কিন্তু পুরো চুলে লাগালে একসাথে খুব বেশি  সুন্দর লাগে।

৫) মেহগনি রঙঃ যারা একটু বেটে তাদের জন্য এই রঙটা বেশি মানাই। কিন্তু এই রঙটা লাগালে আপনাকে একটু বেশি  যত্ন নিতে হবে আর মাঝে মধ্যে আপনাকে একটু আধটু টাচআপ করতে হবে নইলে কিন্তু রঙটা খুব ভালো বোঝা যাবে না। এই রঙটা খুব সহজেই কালো চুলে ভালো মানিয়ে নেই।

৬) আ্যাশ ব্রাউনঃ  এই রঙটা  আভিজাত্য এনে দেবে আপনার ব্যাক্তিত্বে মধ্যে। এই রঙটা চুলে একটা আলোআঁধারি রঙ এনে দেই।

৭) আ্যাশ ব্ল্যাকঃ এই রঙেটি সব থেকে ভালো। বিশেষ করে  আপনার চুলে যদি কিছুটা সাদা চুল বেরিয়ে থাকে সে ক্ষেতরে এই রঙটা সেটাকে খুব ভালো ভাবে ঢেকে দেবে আর কেউ সেটা দেখে বুঝতেও পারবেনা। এই রঙটা যুবক ও যুবতিদের সবার জন্য একদম পারফেক্ট।